ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে প্রাইভেটকার-ফেনসিডিলসহ আটক ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
রাজশাহীতে প্রাইভেটকার-ফেনসিডিলসহ আটক ৩ রাজশাহীতে প্রাইভেটকার-ফেনসিডিলসহ আটক ৩, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে ফেনসিডিল ও প্রাইভেটকারসহ তিনজন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

রোববার (২৯ অক্টোবর) ভোরে মতিহারের ডাঁশমারী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার মির্জা আলীর ছেলে জালাল উদ্দিন (৩০), মতিহার থানা এলাকার ডাঁশমারী এলাকার জহির উদ্দিনের ছেলে মাহাবুব আলম মুন্না (৩৩) ও গাজীপুরের টঙ্গীর আউচপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে বদিউর রহমান (৩৮)।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন ডাঁশমারী এলাকা দিয়ে সাদা রঙয়ের (ঢাকা মেট্রো ক-৩১-০৪১ ) নম্বরের একটি প্রাইভেটকারে বিপুল পরিমাণ ফেনসিডিলের একটি চালান যাচ্ছে। এরপর তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকারসহ মুন্না, বদিউর ও জালালকে আটক করে। পরে প্রাইভেটকারে তল্লাশি করে ১৮৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ওসি মেহেদী হাসান বলেন, পরে জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। ওই মামলা তাদের গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।