ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শোভাযাত্রা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৭
রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শোভাযাত্রা  যুবলীগের শোভাযাত্রা-ছবি-বাংলানিউজ 

রাজশাহী: নানা আয়োজনের মধ্য দিয়ে সংগঠনের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে রাজশাহী জেলা ও মহানগর যুবলীগ। দিবসটি উপলক্ষে শনিবার (১১ নভেম্বর) বিকেলে রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

মিছিলটি রাজশাহী মহানগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বরে গিয়ে শেষ। এতে নেতৃত্ব দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর সভাপতি সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন।

এছাড়া সংগঠনের ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  
    
এর আগে বেলুন-ফেস্টুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি খায়রুজ্জামান লিটনসহ অন্য নেতারা।  

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন যুবলীগ নেতারা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগরীর গোরহাঙ্গায় থাকা শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বর থেকে শোভাযাত্রা বের করে রাজশাহী জেলা যুবলীগ। শোভাযাত্রাটি মহানগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লক্ষ্মীপুর মোড়ে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৭
এসএস/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।