ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগমারায় র‌্যাবের ক্রসফায়ারে চরমপন্থি নেতা মিঠু নিহত

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০

রাজশাহী: জেলার বাগমারায় র‌্যাবের ক্রসফায়ারে বুধবার ভোর রাতে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টি লাল পতাকার চাঁপাইনবাবগঞ্জ জেলা আঞ্চলিক কমান্ডার এলাহী বক্স ওরফে মিঠু (২৫) নিহত হয়েছে।

নিহত মিঠু বাগমারার বাজে গোয়ালকান্দি গ্রামের আনিছার রহমানের ছেলে।

ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা চরমপন্থিদের ফেলে যাওয়া আমেরিকার তৈরি একটি পিস্তল, ২ রাউন্ড তাজা গুলি ও ২টি ছোরা উদ্ধার করেছে।

র‌্যাব-৫ এর বাগমারা ক্যাম্প সূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, উপজেলার গোয়ালকান্দি এলাকায় চরমপন্থিরা গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বুধবার ভোর সাড়ে তিনটার দিকে সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা গুলি ছুঁড়তে শুরু করলে র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে।

সূত্র জানায়, গোলাগুলির এক পর্যায়ে চরমপন্থিরা পালিয়ে যায়। পরে র‌্যাব ঘটনাস্থল থেকে মিঠুর মৃতদেহ উদ্ধার করে।

বাগমারা র‌্যাব ক্যাম্পের ইনচার্জ এএসপি শাহজাহান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, মিঠুর নামে বাগমারা ও নওগাঁর আত্রাই থানায় দু’টি হত্যা মামলা আছে। এছাড়া আরও কয়েকটি থানায় তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।