ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি’র কার্যালয় পরিদর্শনে মার্কিন দূতাবাস কর্মকর্তারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০
বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি’র কার্যালয় পরিদর্শনে মার্কিন দূতাবাস কর্মকর্তারা

ঢাকা: ঢাকায় মার্কিন দূতাবাসের দুই সদস্যের একটি প্রতিনিধিদল মঙ্গলবার বিকেলে বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের অন লাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টি.কম.বিডি কার্যালয় পরিদর্শন করেন।

প্রতিনিধিদলে ছিলেন দূতাবাসের রাজনীতি ও অর্থনীতিবিষয়ক কাউন্সিলর জন ড্যানিলোইচ ও প্রেস অফিসার প্যাট্রিসিয়া এ হিলকে।



জন ড্যানিলোইচ এসময় তার বক্তব্যে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির বিষয়ে গভীর আগ্রহ প্রকাশ করে বলেন, অনলাইন নিউজপোর্টালই হতে যাচ্ছে ভবিষ্যত প্রজন্মের অন্যতম সংবাদ মাধ্যম।  

এর আগে দূতাবাস সদস্যরা বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের অন্য দুটি মিডিয়া দৈনিক কালের কণ্ঠ ও প্রকাশিতব্য দ্য ডেইলি সান কার্যালয় পরিদর্শন করেন।

যুক্তরাষ্ট্রের কূটনীতিকরা এসময় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কর্মকর্তাদের সঙ্গে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মধ্যে সম্পর্কোন্নয়নে গণমাধ্যমের ভূমিকাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক জোরদারে গণমাধ্যমের ভূমিকার ওপর গুরুত্ব আরোপ করে দূতাবাস কর্মকর্তারা বলেন, আমরা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের প্রতিষ্ঠানগুলোর কাছে সহযোগিতা কামনা করি।

এসব প্রতিষ্ঠান পরিদর্শনকালে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান মোস্তফা কামাল মহীউদ্দীন, দ্য ডেইলি সানের সম্পাদক অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন, অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির সম্পাদক আলমগীর হোসেন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক শাহজাহান সরদার, বসুন্ধরা গ্রুপের প্রেস ও মিডিয়া উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়বসহ অন্যান্য উপদেষ্টা, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের নির্বাহী পরিচালক কর্নেল (অব.) আব্দুল ওয়াহেদ খান, গ্লোবাল অ্যালায়েন্স ফর হোমল্যান্ড সিকিউরিটির ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশি আমেরিকান গোলাম মেহরাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।