ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

পরকীয়ার অভিযোগে স্ত্রীর হাত কাটলো স্বামী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
পরকীয়ার অভিযোগে স্ত্রীর হাত কাটলো স্বামী

রাজশাহী: পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীর হাত কেটে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন স্বামী। শুক্রবার (২৬ অক্টোবর) দুপুরে রাজশাহীর শিরোইল পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় গৃহবধূ মিমকে (২২) রাজশাহী মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় আহত গৃহবধূর স্বামী জুলফিকার আলী জুয়েল বোয়ালিয়া থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন।

তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

মহানগরীর বোয়ালিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) নিত্যপন দাস বাংলানিউজকে জানান, স্ত্রী মিমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ ছিল তার স্বামীর। এরই জের ধরে শুক্রবার দুপুরে তার স্বামী জুলফিকার আলী জুয়েল ধারালো বটি দিয়ে মিমের হাত কেটে দেয়। কব্জির নিচ থেকে হাতটি কেটে ফেলায় তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়। তিনি বর্তমানে চিকিৎসাধীন। তবে ঘটনার পর তার স্বামী নিজেই এসে থানায় আত্মসমর্পণ করেন।

তিনি আরও জানান, এই ঘটনায় মিমের বাবা আক্তারুজ্জামান বাদী হয়ে জুয়েলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
এসএস/এপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।