ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
 রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী: রাজশাহীতে ট্রাকচাপায় বিদ্যুৎ হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার (২৭ অক্টোবর) সকালে নগরের কাশিয়াডাঙা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিদ্যুত রাজশাহী মহানগরের রাজপাড়া থানার হড়গ্রাম এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, সকালে বিদ্যুৎ মোটরসাইকেল নিয়ে কাশিয়াডাঙ্গা মোড়ে যাচ্ছিলেন। এ সময় একটি বালুবোঝাই ট্রাক কাশিয়াডাঙ্গা মোড় হয়ে সিটি বাইপাসের দিকে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে উল্টে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা বিদ্যুৎকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রাজশাহী সদর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে ট্রাক সরিয়ে নিলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান ওসি রবিউল।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।