ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেলপুকুরে প্রাইভেটকার উল্টে ২ ব্যাংক কর্মকর্তা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৮
বেলপুকুরে প্রাইভেটকার উল্টে ২ ব্যাংক কর্মকর্তা নিহত একেবারে দুমড়ে-মুচড়ে গেছে প্রাইভেটকার। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর বেলপুকুরে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে গেছে। এতে গাড়িটির চালকসহ দুই ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। 

রোববার (২৮ অক্টোবর) সকাল পৌনে ৯টার দিকে বেলপুকুর থানার ভাঙড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দু’জন হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের নিয়ামত আলী (৫৬) ও বগুড়ার আদমদীঘির নরশদপুর গ্রামের আব্দুল মান্নান সরকার (৫৮)।

এর মধ্যে নিয়ামত আলী চাঁপাইনাবাবগঞ্জ আল অরাফাহ ব্যাংকের এজেন্ট ম্যানেজার ও আবদুল মান্নান সরকার সোস্যাল ইসলামী ব্যাংকের ম্যানেজার।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বাংলানিউজকে বলেন, সকালে বগুড়া থেকে ওই প্রাইভেটকারটি রাজশাহী অভিমুখে যাচ্ছিল। পথে ভাঙড়া এলাকায় পৌঁছালে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়।  

এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালকসহ দুইজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যায় এবং নিহতদের মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামকে) হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি বলেন, এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৮
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।