ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে বিদেশি পিস্তল-গুলিসহ ২ যুবক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৮
রাজশাহীতে বিদেশি পিস্তল-গুলিসহ ২ যুবক আটক

রাজশাহী: রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলিসহ দুই যুবককে আটক করা হয়েছে। 

সোমবার (০৫ নভেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর উত্তর মহিষ বাথান এলাকা থেকে অস্ত্রসহ তাদের আটক করা হয়।  

এ দু’জন হলেন- মহানগরীর রাজপাড়া থানাধীন সুফিয়ানের মোড় এলাকার শহিদুল ইসলামের ছেলে মিনহাজ্ব (২১) ও  কর্ণহার থানাধীন শিশাপাড়া এলাকার আনোয়ারের ছেলে জনি (২০)।

 

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় উত্তর মহিষ বাথান এলাকায় ডিবি’র সহকারী কমিশনার ফজলুল করিমের নেতৃত্বে একটি দল অভিযান চালায়। এ সময় এক রাউন্ড গুলি ও একটি বিদেশি ৭.৬৫ এমএম পিস্তলসহ তাদের আটক করে।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দু’জন দীর্ঘদিন ধরে অস্ত্র কেনাবেচার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। পরে জিজ্ঞাসাবাদ শেষে রাতে তাদের অস্ত্রসহ রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২৩৪৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৮
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।