ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কালের কণ্ঠের সাংবাদিক রফিকুল ইসলামের বাবার ইন্তেকাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৮
কালের কণ্ঠের সাংবাদিক রফিকুল ইসলামের বাবার ইন্তেকাল

রাজশাহী: দৈনিক কালের কণ্ঠের রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলামের বাবা মোসলেম উদ্দিন (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। 

সোমবার (৫ নভেম্বর) সকাল পৌনে ৯টায় রাজশাহীর দূর্গাপুর উপজেলার আমগাছি এলাকার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মোসলেম উদ্দিন। তিনি স্ত্রী ও চার সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার বাদজোহর জানাজা শেষে বিকেলে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।  

মোসলেম উদ্দিন দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। কয়েকদিন আগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাড়িতে ফেরেন তিনি।

এদিকে রফিকুল ইসলামের বাবা মোসলেম উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।  

এছাড়া রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) পক্ষ থেকে এক বার্তায় শোক প্রকাশ করেন সংগঠনের সভাপতি কাজী শাহেদ, সহ-সভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক তানজিমুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, নির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু এবং জনাব আলী।  

সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ মোসলেম উদ্দিনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।  

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি মামুন-অর-রশিদ, সদস্য আনু মোস্তফা ও জাবীদ অপুও শোক জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ০০০৮ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৮
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।