ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
রাজশাহীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই ট্রাকের উপর শরীফুল ইসলাম মুন্নার মরদেহ, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে শরীফুল ইসলাম মুন্না (৪২) নামের চালককে হত্যা করে তার ব্যাটারিচালিত অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

বুধবার (০৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বড় বনগ্রাম এলাকা থেকে ওই অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মুন্না মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার ফাতাইপাড়া এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে।

রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বাংলানিউজকে বলেন, নিহত শরীফুল ইসলাম মুন্নার পিঠে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পেছন থেকে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। পরে মৃত্যু নিশ্চিত করে রাস্তার পাশে মরদেহ ফেলে রেখে অটোরিকশা নিয়ে গেছে দুর্বৃত্তরা।

তিনি আরও জানান, নিহতের স্ত্রী সালমা বেগমের ভাষ্য অনুযায়ী মঙ্গলবার (০৬ নভেম্বর) দিনগত সাড়ে ১১টার দিকে তার স্বামীর সঙ্গে সর্বশেষ কথা হয় তার। ধারণা করা হচ্ছে এর পরপরই ছিনতাইকারীদের কবলে পড়েন শরীফুল ইসলাম ‍মুন্না।

ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে তার স্ত্রী বাদী হয়ে থানায় হত্যা মামলা করবেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।