ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

এখন উচিত প্রধানমন্ত্রীকে ভোট দেওয়া, আলেমদের মেয়র লিটন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
এখন উচিত প্রধানমন্ত্রীকে ভোট দেওয়া, আলেমদের মেয়র লিটন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেম-ওলামাদের কল্যাণে কাজ করেছেন। প্রত্যেক মসজিদের ইমাম-মোয়াজ্জিনদের ভাতা দেওয়ার ঘোষণা দিয়েছেন। আমাদের প্রধানমন্ত্রীর আরও কিছু কাজ বাকি আছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও ক্ষমতায় আসলে তিনি সেই কাজগুলো করবেন। এখন আমাদের উচিত প্রধানমন্ত্রীর জন্য দোয়া করা এবং তার পক্ষে ভোট দেওয়া।

শনিবার (২৪ নভেম্বর) হযরত মুহাম্মদ (সা.) এর জন্ম ও ওফাতের মাস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আলেমদের উদ্দেশে মেয়র বলেন, ১৯৭৫ পরবর্তী সময়ে আলেম সমাজের সঙ্গে আওয়ামী লীগের একটা দূরত্ব সৃষ্টি করা হয়েছিল।

আজ সেই দূরত্ব আর নেই। প্রধানমন্ত্রী সেই দূরুত্ব ঘুচিয়ে ফেলেছেন।

রাজশাহী উলামা কল্যাণ পরিষদের সভাপতি মাওলানা আইয়ুব আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন- রাজশাহী উলামা কল্যাণ পরিষদের সদস্য সচিব সৈয়দ আমিন উদ্দিন মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোশেনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, উলামা কল্যাণ পরিষদের সদস্য শফিকুল ইসলাম শফিক।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
এসএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।