ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ৫ দিনব্যাপী পুষ্প মেলা শুরু ২৮ জানুয়ারি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
রাজশাহীতে ৫ দিনব্যাপী পুষ্প মেলা শুরু ২৮ জানুয়ারি পুষ্প মেলা (ফাইল ফটো)

রাজশাহী: রাজশাহী মহানগরে পাঁচ দিনব্যাপী পুষ্প মেলা শুরু হচ্ছে আগামী সোমবার (২৮ জানুয়ারি)। মনিবাজার চত্বরে শুরু হতে যাওয়া এ মেলা চলবে ১ ফেব্রুয়ারি পর্যন্ত।

প্রতিবারের মতো এবার বৈকালী সংঘ এ মেলার আয়োজন করছে। ১৯৮৫ সাল থেকে প্রতি বছর মহানগরের মনিবাজার চত্বরে সংগঠনটির উদ্যোগে এ পুষ্প মেলার আয়োজন করা হয়।

রাজশাহী বেকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন আহমেদ বাবু বাংলানিউজকে জানান, 
মেলাকে আরও প্রাণবন্ত করতে এবং শিশুদের সাংস্কৃতিক মেধা বিকাশের লক্ষ্যে শিশুদের আবৃত্তি চিত্রাঙ্গন, নৃত্য ও ছড়াগান/দেশাত্মবোধক গান প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।  

‘ক’ ও ‘খ’ দু’টি গ্রুপে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ‘ক’ গ্রুপে নার্সারি থেকে দ্বিতীয় শ্রেণি এবং ‘খ’ গ্রুপে তৃতীয় থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীরা অংশ নেবে। চিত্রাঙ্কন প্রতিযোগিতা হবে ২৮ জানুয়ারি সকাল ১০টায়। দু’টি গ্রুপের আবৃত্তি ২৯ জানুয়ারি দুপুর আড়াইটায়। ছড়াগান/দেশাত্মবোধক গানের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি দুপুর আড়াইটায়। এছাড়া আগামী ৩১ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৫টায় নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলেও জানান রইস উদ্দিন আহমেদ বাবু।

প্রতিযোগিতায় রেজিস্ট্রেশনের শেষ সময় শনিবার (২৬ জানুয়ারি)। প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা ও সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত বৈকালী সংঘে গিয়ে রেজিস্ট্রেশন করা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।