ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে গৃহবধূর মুখ ঝলসে দিলো বোরকা পড়া দুর্বৃত্তরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
রাজশাহীতে গৃহবধূর মুখ ঝলসে দিলো বোরকা পড়া দুর্বৃত্তরা

রাজশাহী: রাজশাহীতে বোরকা পড়া দুর্বৃত্তরা পেট্রোল ছুড়ে গৃহবধূর মুখ ঝলসে দিয়েছে। মঙ্গলবার (২৯ জানুয়ারি) জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর ভূমি অফিসের পেছনে এ ঘটনা ঘটে। 

পরে ওই গৃহবধূকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ওই গৃহবধূর নাম জেরিন আক্তার (২৬)।

তিনি নাটোর জেলার সিংড়া উপজেলার মিজানুর রহমানের স্ত্রী৷ রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগ থেকে এবার তিনি মাস্টার্স পরীক্ষা দিয়েছেন। তার স্বামী মিজানুর রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরের একটি বেসরকারি ব্যাংকে কর্মরত।  

আহত জেরিনের মেয়ে মাসফিয়া রহমান (৫) জানায়, সকালে বাড়ি থেকে বানেশ্বর অর্চার্ড কিন্ডারগার্টেন  একাডেমিতে যাচ্ছিলো তারা। পথে বানেশ্বর ভূমি অফিসের পেছনে পৌঁছালে দু'জন বোরকা পরিহিত দুর্বৃত্ত তাদের পথ রোধ করে গায়ে পেট্রোল নিক্ষেপ করে। পরে লাঠির মাথায় আগুন জ্বালিয়ে জেরিনের গায়ে ধরিয়ে দেয়। এ সময় জেরিন চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে। তবে এর আগেই বোরকা পড়া দুর্বৃত্তরা পালিয়ে যায়।  

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল আহমেদ বলেন, দুর্বৃত্তরা পেট্রোল ছুড়ে পালিয়ে গেছে। তবে তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে। আহত গৃহবধূকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও হামলার কারণ জানা যায়নি। এ ঘটনায় মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০১৪৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।