ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

তিন বাণিজ্যিক ভবনের নির্মাণকাজ চালুর উদ্যোগ মেয়র লিটনের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
তিন বাণিজ্যিক ভবনের নির্মাণকাজ চালুর উদ্যোগ মেয়র লিটনের সভায় মেয়র খায়রুজ্জামান লিটন-ছবি-বাংলানিউজ

রাজশাহী: পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) এর আওতায় রাজশাহী সিটি করপোরেশনের নির্মাণাধীন দারুচিনি ও স্বপ্নচূড়া প্লাজার নির্মাণকাজের অগ্রগতি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত চলা এ সভার সভাপতিত্ব করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সভায় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, সিটি করপোরেশনের তিনটি বাণিজ্যিক ভবনের নির্মাণকাজ থমকে ছিল। এসব ভবনের নির্মাণকাজ চালু ও মার্কেট চালুর উদ্যোগ গ্রহণ করা হয়েছে।



ইতোমধ্যে সিটি সেন্টার নিয়ে নির্মাণকারী প্রতিষ্ঠানের সঙ্গে আলোচনা হয়েছে। তারা চলতি বছরের মধ্যেই নির্মাণকাজ শেষ করার আশ্বস্থ দিয়েছেন। দারুচিনি ও স্বপ্নচূড়া প্লাজার নির্মাণকাজ শেষ করার তাগিদ দেওয়া হচ্ছে।

আলোচনায় সভায় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খায়রুল বাসার, ফরিদ প্রোপার্টিজের স্বত্বাধিকারী ফরিদ উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০২০৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।