ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

পবায় বাদীর বাড়িতে আগুন, পুড়লো গবাদিপশু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
পবায় বাদীর বাড়িতে আগুন, পুড়লো গবাদিপশু আগুনে পুড়েছে গবাদিপশুর রাখার স্থান, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর পবায় শিশু নির্যাতন মামলার বাদীর বাড়িতে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) গভীর রাতে উপজেলার চৌবাড়িয়া গ্রামের ইমরান আলীর বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে পাঁচটি ছাগল, ২৫টি হাঁস ও দশটি মুরগি পুড়ে গেছে।

ছাগল উদ্ধার করতে গিয়ে দগ্ধ হয়েছেন ইমরান আলী। তাকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ইমরান আলীর অভিযোগ, ২০১৫ সালে তার শিশু জাহিদ হাসানকে চুরির অপবাদ দিয়ে একই এলাকার রাকিব, নাসির, ফজলুসহ ১৩ জন মিলে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছিল।

এ ঘটনাটি নিয়ে ওই সময় গণমাধ্যমে খবর প্রকাশ হলে ব্যাপক তোলপাড় সৃষ্টি করে। পরে জাহিদকে নির্যাতনের অভিযোগে তিনি বাদী হয়ে ১৩ জনকে আসামি করে পবা থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি বিচারাধীন। কিন্তু মামলাটি তুলে নিতে আসামিরা তাকে চাপ দিয়ে আসছিল। বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছিল।

ইমরান আলী বলেন, ওই মামলা তুলে না নেওয়ায় মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাত আড়াইটার দিকে আসামিরা আমার বাড়িতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে স্বপরিবারকে হত্যার চেষ্টা করে।

এ ঘটনায় তারা কোনোভাবে প্রাণে বাঁচলেও পুড়ে ছায় হয়ে গেছে তার ছাগল ও হাঁস-মুরগি। ঘটনাটি পবা থানা পুলিশকে জানানো হয়েছে। এ ঘটনায় আবারও মামলা করবেন বলেও জানান তিনি।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান বাংলানিউজতকে বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় বাড়ি মালিক ইমরান আলী দগ্ধ হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।