ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

আরসিআরইউ’র নতুন সভাপতি বাবর, সম্পাদক নূর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
আরসিআরইউ’র নতুন সভাপতি বাবর, সম্পাদক নূর

রাজশাহী: রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) ২০১৯ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন হয়েছে। নতুন এ পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন পদ্মা নিউজের সাব-এডিটর বাবর মাহমুদ। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন- দৈনিক সানশাইনের স্টাফ রিপোর্টার আসাদুজ্জামান নূর।

রোববার (০৩ ফেব্রুয়ারি) আরসিআরইউ’র বার্ষিক সাধারণ সভায় সর্বম্মতিক্রমে নয় সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।  

সকালে রাজশাহী কলেজের হাজী মোহাম্মদ মহসিন ভবনের নিজ কার্যালয়ে ওই সভা হয়েছে।

 

তাতে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি শামসুননাহার সুইটি। নতুন কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি এম ওবাইদুল্লাহ (দৈনিক রাজশাহী সংবাদ), সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ (দৈনিক সানশাইন), অর্থ সম্পাদক সিদ্দিকুর রহমান (বরেন্দ্র এক্সপ্রেস), দফতর সম্পাদক কামরুল ইসলাম (দৈনিক রাজশাহী সংবাদ), প্রশিক্ষণ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাদিসুর রহমান (বাংলার কথা), নির্বাহী সদস্য রিবিকা বালা (বরেন্দ্র এক্সপ্রেস) ও রুকাইয়া মিম (বরেন্দ্র এক্সপ্রেস)।

এর আগে সাধারণ সভায় সংগঠনের বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সংগঠনের বিদায়ী সাধারণ সম্পাদক এম ওবাইদুল্লাহ।  

সভায় সংগঠনের উপদেষ্টা ড. আলী আহসান, আজমত আলী রকি ও মোস্তাফিজুর রহমানসহ বিদায়ী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।  

এদিকে, নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর আল ফারুক চৌধুরী ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর পিযুষ কান্তি ফৌজদার। এছাড়াও নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী সংবাদিক ইউনিয়ন। সংগঠনের সভাপতি কাজী শাহেদ ও সম্পাদক তানজীমুল হক এক শুভেচ্ছা বার্তায় এ অভিনন্দন জানান। অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মামুন অর রশিদ। অপর এক শুভেচ্ছা বার্তায় নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশানের সভাপতি আহসান হাবীব অপু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।