ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

‘এ’ প্লাস ক্যাম্পেইন: মেয়র লিটনের কৃতজ্ঞতা প্রকাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
‘এ’ প্লাস ক্যাম্পেইন: মেয়র লিটনের কৃতজ্ঞতা প্রকাশ শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হচ্ছে, ছবি: বাংলানিউজ

রাজশাহী: জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের (২য় রাউন্ড) কর্মসূচি সফলভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্ট সবাইসহ মহানগরবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রোববার (১০ ফেব্রুয়ারি) বিকেলে করপোরেশনের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে মেয়রের এ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এতে জানানো হয়, রাজশাহী সিটি করপোরেশন এলাকার ৬ থেকে ১১ মাস বয়সী ৭ হাজার ৯৭১ জন শিশুকে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও ১২ থেকে ৫৯ মাস বয়সী ৫৪ হাজার ৯২৩ জন শিশুকে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুলের খাওয়ানোর লক্ষ্য নিয়ে কাজ শুরু করা হয়েছিলো।

সেখানে ৬ থেকে ১১ মাস বয়সী ৭ হাজার ৯৩৪ জন শিশুকে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও ১২ থেকে ৫৯ মাস বয়সী ৫৪ হাজার ৬৮২ জন শিশুকে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হয়েছে। যা নির্ধারিত লক্ষ্যের প্রায় শতভাগ অর্জিত হয়েছে। তাই কর্মসূচিতে সহায়তা দেওয়ার জন্য সংশ্লিষ্ট সবাইসহ মহানগরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মেয়র খায়রুজ্জামান লিটন।   

এর আগে শনিবার (৯ ফেব্রুয়ারি) জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন (২য় রাউন্ড) সম্পন্ন করেছে রাজশাহী সিটি করপোরেশন। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কর্মসূচি চলে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।