ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাঘায় নদীতে নেমে স্কুলছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
বাঘায় নদীতে নেমে স্কুলছাত্রের মৃত্যু স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর বাঘায় নদীতে নেমে আব্দুল্লাহ (১৪) নামে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

 

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার আড়ানী পৌরসভার বড়াল নদীর আড়ানী খায়ের মিল ভারতিপাড়া দহঘাটে এই ঘটনা ঘটে। পরে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ডুবুরী ইউনিট ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে।

আব্দুল্লাহ হামিদকুড়া (মোল্লাপাড়া) এলাকার আব্দুল আজিজের ছেলে ও আড়ানী সরকারি মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

রাজশাহীর সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, আব্দুল্লাহ তার ফুফাতো ভাই মোশারফ হোসেনকে সঙ্গে নিয়ে বড়াল নদীর আড়ানী খায়ের মিল ভারতিপাড়া দহঘাটে দুপুরে গোসল করতে যায়। আব্দুল্লাহ লাফ দিয়ে নামায় গভীর পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা নদীতে খোঁজ করেও তাকে পাননি। পরে তারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরে খবর দেন।

এ সময় সদর দফতের লিডার আবদুল হাইয়ের নেতৃত্বে একটি ডুবুরী ইউনিট ঘটনাস্থলে যায়। তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।

লিডার আবদুল হাই জানান, একপর্যায়ে ডুবুরী আব্দুর রাজ্জাক ও রিপনের সহযোগিতায় আব্দুল্লাহার মরদেহ উদ্ধার করা। পরে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।