ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে শর্ট সার্কিটে দ্বিতল ভবনে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
রাজশাহীতে শর্ট সার্কিটে দ্বিতল ভবনে আগুন রাজশাহীতে আগুন। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী মহানগরীর তেরখাদিয়া মধ্যপাড়া এলাকায় শর্ট সার্কিট হয়ে একটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত না হলেও ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

রোববার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তেরখাদিয়া মধ্যপাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, ওই এলাকার জাহিদ হোসেনের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সন্ধ্যায় শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূচনা হয়। এসময় এক একে পাঁচটি কক্ষে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। এতে বাড়ির টিভি-ফ্রিজসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া বাড়ির দুই ভাড়াটিয়ার নগদ এক লাখ ১০ হাজার টাকা পুড়ে যায়। এতে আশপাশের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ঘটনার খবর পেয়ে রাজশাহী সদর ফায়ার সার্ভিস স্টেশন থেকে তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। তারা প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় কেউ হতাহত না হলেও প্রায় চারলাখ টাকার আসবাবপত্রের ক্ষয়-ক্ষতি হয়েছে। এছাড়া প্রায় ১৫ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে বলেও জানান রাজশাহী সদর ফায়ার সার্ভিসের ঊর্দ্ধতন এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
এসএস/এইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।