ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিবচরে আবাসিক হোটেল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, মে ৬, ২০১৯
শিবচরে আবাসিক হোটেল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার .

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচর পৌর এলাকার একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে ইন্নি আক্তার (১৪) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ।

রোববার (৫ মে) সন্ধ্যায় পৌর এলাকার উৎসব চাইনিজ রেস্টুরেন্টের তৃতীয় তলার আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় রুবেল খান (১৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশের ধারণা ধর্ষণের পর শ্বাসরোধ করে এ হত্যাকাণ্ড ঘটানো হয়। আটককৃত রুবেল শিবচরের কাঁঠালবাড়ী এলাকার তোতা খানের ছেলে।

পুলিশ জানায়, আবাসিক হোটেলের একটি কক্ষে এক মেয়ের লাশ রয়েছে, এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়। নিহত ইন্নি আক্তার পৌর এলাকার শেখ ফজিলাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী বলে পুলিশ জানায়। এ ঘটনায় হোটেলটির সিসি টিভি'র ফুটেজ দেখে শিবচরের কাঁঠালবাড়ী ঘাট থেকে রুবেল খান নামের যুবককে আটক করে।

সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির মাহমুদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর শ্বাসরোধ করে মেয়েটিকে হত্যা করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ মাদারীপুর মর্গে পাঠানো হচ্ছে। হত্যার শিকার ইন্নির পরিবার পৌর এলাকার স্বাস্থ্য কলোনীর একটি বাসায় ভাড়া থাকতো। তার বাবার নাম মৃত ইলিয়াস মুন্সী।

বাংলাদেশ সময়: ০৩৪৪ ঘণ্টা, মে ৬, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।