ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে দুর্বৃত্তের অতর্কিত হামলায় কনস্টেবল আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৯
রাজশাহীতে দুর্বৃত্তের অতর্কিত হামলায় কনস্টেবল আহত আহত পুলিশ কনস্টেবল জয় কুমার, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে দুর্বৃত্তের অতর্কিত হামলায় জয় কুমার নামে এক পুলিশ কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। 

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে রাজশাহী মহানগর ট্রাফিক পুলিশ কার্যালয়ের মূল ফটকের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, রক্তাক্ত অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে নেওয়ার পর বিকেলে প্রথম দফায় তার মাথায় অস্ত্রোপচার করা হয়েছে। রাতে দ্বিতীয় দফায় অস্ত্রোপচারের কথা রয়েছে।  

এদিকে, ঘটনার পর ওই দূর্বৃত্তকে ধরতে মহানগরজুড়ে অভিযান শুরু করেছে পুলিশ। সন্ধ্যায় এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

তাই পুলিশ কনস্টেবল জয় কুমারের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তার সামনে আটক ব্যক্তিকে হাজির করে হামলাকারীকে চিহ্নিত করা হবে। আটক ওই ব্যক্তিকে বর্তমানে মহানগর ট্রাফিক পুলিশ কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বাংলানিউজকে জানান, মহানগরের কাশিয়াডাঙ্গায় পুলিশ চেকপোস্টে জব্দ করা একটি মোটরসাইকেল ট্রাফিক অফিসে জমা দিতে আসেন কনস্টেবল জয় কুমার। মোটরসাইকেলটি জমা দিয়ে বের হওয়ার সঙ্গে সঙ্গেই কালো গেঞ্জি ও লুঙ্গি পড়া এক ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে জয় কুমারের মাথা ও হাতে কোপ দেয়। কিছু বুঝে ওঠার আগেই ওই দুর্বৃত্ত জয় কুমারের হাতে থাকা লাল রংয়ের একটি হেলমেট ছিনিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে ট্রাফিক অফিসে থাকা পুলিশ সদস্যরা বের হয়ে জয় কুমারকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। জরুরি অস্ত্রোপচার শেষে তাকে বর্তমানে হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে রাখা হয়েছে। সেখানেই তার চিকিৎসা চলছে।

এদিকে, খবর পেয়ে সন্ধ্যায় জয় কুমার দেখতে রামেক হাসপাতালে যান রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবির।  

এ সময় পুলিশ কমিশনার আহত পুলিশ কনস্টেবল জয় কুমারের চিকিৎসা সম্পর্কে খোঁজখবর নেন এবং প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়ার জন্য মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।