ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শরীরে আগুন লাগিয়ে কলেজছাত্রীর আত্মহত্যার চেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
শরীরে আগুন লাগিয়ে কলেজছাত্রীর আত্মহত্যার চেষ্টা

রাজশাহী: পারিবারিক কলহের জেরে রাজশাহী মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী নিজ শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মহিলা টিটিসি এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে ওই কলেজছাত্রী রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

আগুনে ওই কলেজছাত্রীর মুখমণ্ডল ও শ্বাস নালীসহ প্রায় ৪৫ শতাংশ পুড়ে গেছে। কলেজছাত্রী রংপুরের গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি রাজশাহী শাহ মখদুম থানা এলাকায় স্বামীর সঙ্গে একটি বাসায় ভাড়া থাকতেন।    
 
রাজশাহী মহানগরের শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। দগ্ধ ওই কলেজছাত্রীকে উদ্ধার করে রামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।  

তিনি জানান, খোঁজ নিয়ে জানা গেছে ওই কলেজছাত্রী বিবাহিত। তার স্বামী রাজশাহী সিটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। তবে ঠিক কী কারণে এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

এ ব্যাপারে সংশ্লিষ্ট সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষ হলে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি মাসুদ রানা।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।