ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে অস্ত্র-মাদকসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
রাজশাহীতে অস্ত্র-মাদকসহ আটক ২

রাজশাহী: রাজশাহীতে প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে বিদেশি রিভলবার, পিস্তল, গুলি ও বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- হরিয়ান পূর্বপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে আজাহার উদ্দিন (২৭) ও ছোট বনগ্রাম এলাকার রুস্তম আলীর ছেলে মমিন (৩৩)।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিনগত রাত ১২টার দিকে মহানগরীর চন্দ্রিমা থানার নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।

মহানগর ডিবি পুলিশের সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হাসান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাতে মহানগরীর নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় তারা একটি প্রাইভেটকারকে থামার জন্য সংকেত দেয়। কিন্তু সংকেত অমান্য করে গাড়িটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে, ডিবি পুলিশের সদস্যরা প্রাইভেটকারটির গতিরোধ করে। এ সময় প্রাইভেটকারের ভেতরে থাকা দুই ব্যক্তিকে তল্লাশি করে গুলিভর্তি একটি রিভলবার ও একটি পিস্তল এবং ২শ' গ্রাম হেরোইন উদ্ধার করে। পরে প্রাইভেটকারেটির পেছন থেকে ২শ' বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। রাতেই তাদের মহানগর ডিবি পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আক্কাসের সহযোগী বলে জানিয়েছে পুলিশ।

এদিকে, মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু আহম্মদ আল মামুন জানান, আটকদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দু'টি মামলা দায়ের হবে। তারা দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত বলেও জানান ডিবি পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৭৪৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।