ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

উত্তরায় ৫০ লাখ টাকার মোবাইল হ্যান্ডসেট জব্দ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
উত্তরায় ৫০ লাখ টাকার মোবাইল হ্যান্ডসেট জব্দ

ঢাকা: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ও র‌্যাব-৭ যৌথভাবে রাজধানীর উত্তরায় রাজলক্ষ্মী কমপ্লেক্স ও আমীর কমপ্লেক্সে অভিযান চালিয়ে প্রায় ৫০ লাখ টাকার মোবাইল হ্যান্ডসেট ও সরঞ্জমাদি জব্দ করা হয়েছে।

জব্দ ১৮৭টি অবৈধ ও নকল মোবাইল হ্যান্ডসেট, ট্যাব, চারটি নকল স্মার্ট ওয়াচ, ২৪টি নকল মেমোরি কার্ড এবং নয়টি নকল আইএমইআই স্টিকারের আনুমানিক বাজার মূল্য ৫০ লাখ টাকা।

নকল ও অনুমোদনহীন এবং রাজস্ব ফাঁকি দিয়ে বিদেশ থেকে আনা মোবাইল হ্যান্ডসেট বিক্রয়কারী ১৬টি প্রতিষ্ঠানে গত ৩০ ডিসেম্বর এ অভিযান চালানো হয়।

বিটিআরসির এনফোর্সমেন্ট অ্যান্ড ইন্সপেকশন ডিরেক্টরেটের পরিচালক এমএ তালেব হোসেনের তত্ত্বাবধানে এই বিভাগের উপ-পরিচালক এমএম গোলাম সরোয়ার ও এবং র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

পরে সংশ্লিষ্টদের উপস্থিতিতে ধ্বংস করার নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

বিটিআরসির ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়েছে বলে জানিয়েছেন সংস্থার সিনিয়র সহকারী পরিচালক মো. জাকির হোসেন খাঁন।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।