ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে মুজিববর্ষের ক্ষণগণনার উদ্বোধনের পরিকল্পনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
রাজশাহীতে মুজিববর্ষের ক্ষণগণনার উদ্বোধনের পরিকল্পনা মুজিববর্ষ

রাজশাহী: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে কার্যক্রমের উদ্বোধন হতে যাচ্ছে শুক্রবার (১০ জানুয়ারি)।

রাজধানীর তেজগাঁও পুরাতন বিমানবন্দরে অবস্থিত জাতীয় প্যারেড স্কয়ারে ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধন করবেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজশাহীতে ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশন নগর ভবন ও সাহেব বাজার বড় মসজিদ চত্বরে ২টি ক্ষণগণনা যন্ত্র স্থাপন এবং অনুষ্ঠান সরাসরি সম্প্রচারের আয়োজন করেছে।

মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের দিক-নির্দেশনায় দুইটি স্পটে এই অনুষ্ঠানে বিপুল লোকসমাগমের টার্গেট নিয়ে সব প্রস্তুতি সম্পন্ন করেছে রাজশাহী সিটি কর্পোরেশন।

অনুষ্ঠানে সব সরকারি কর্মকর্তা-কর্মচারীরা, রাজনৈতিক নেতাকর্মীরা, মুক্তিযোদ্ধারা,স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরাসহ সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী, পেশাজীবীসহ সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করবেন।

এদিকে ক্ষণগণনার উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী সর্বস্তরের জনসাধারণকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আহ্বান বার্তায় মেয়র জানান, অনুষ্ঠান কর্মসূচিগুলো, দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত নগর ভবন ও সাহেব বাজার বড় মসজিদ চত্বরে অতিথিদের আগমন ও আসনগ্রহণ এবং বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষণগণনার উদ্বোধন অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার। এরপর সন্ধ্যায় নগর ভবনের গ্রিনপ্লাজায় অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। রাজশাহী সিটি কর্পোরেশন আয়োজিত অনুষ্ঠানে রাজশাহীর সর্বস্তরের নাগরিকদের উপস্থিত হওয়ার জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এ লক্ষ্যে রাজশাহী নগর ভবন ও সাহেব বাজার বড় মসজিদ চত্বরে সবার উপস্থিতি কামনা করছেন রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটন।

বাংলাদেশ সময়: ০৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।