ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী ‍উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
রাজশাহীতে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী ‍উদযাপন

রাজশাহী: নানা আয়োজনের মধ্য দিয়ে রাজশাহীতে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি) সকালে নগরীর একটি রেস্তোরাঁয় এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন- কালের কণ্ঠের রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলাম।

এ সময় অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে অতিথিদের নিয়ে জন্মদিনের কেক কাটেন রফিকুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হককে কালের কণ্ঠের পক্ষ থেকে সম্মাননা স্মারক এবং রাজশাহীর মুক্তিযোদ্ধা সফিকুর রহমান রাজাকে মুক্তিযোদ্ধা সম্মাননা স্মারক দেওয়া হয়।

পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। অনুষ্ঠানে কালের কণ্ঠের পাঠক সংগঠন শুভসসংঘ রাজশাহী ও রাজশাহী কলেজ শাখার পক্ষ থেকে ৩০০ শীতার্তের মধ্যে কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। এরই অংশ হিসেবে অনুষ্ঠানে ৫ জন শীতার্তকে কম্বল দেওয়া হয়। এছাড়া ১৫০ স্কুলশিক্ষার্থীকে স্কুলব্যাগ বিতরণের অংশ হিসেবে পাঁচজনকে স্কুলব্যাগ দেওয়া হয়।

এসময় রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি, রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ অধ্যাপক জার্জিস কাদির, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক সাজ্জাদ বকুল, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক তানজিমুল হক, বিএফইউজের সহ-সভাপতি মামুনুর রশিদ, রিথিন এন্টারপ্রাইজের কর্ণধার তৌরিদ-আল-মাসুদ রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।