ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে পরিচ্ছন্নতা অভিযান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
রাজশাহীতে পরিচ্ছন্নতা অভিযান

রাজশাহী: ভারতের ‘স্বচ্ছতায় সেবা’ ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় শহর রাজশাহীতে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে। রাজশাহীর ভারতীয় সহকারী হাইকমিশন ও রাজশাহী সিটি করপোরেশনের যৌথ উদ্যোগে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় এ কর্মসূচি পালিত হয়।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন।  

এ সময় রাজশাহী সিটি করপোরেশনের এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রজব আলী, পাঁচ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান কামরু, ছয় নম্বরের কাউন্সিলর নুরুজ্জামান টুকু, সাত নম্বরের কাউন্সিলর মতিউর রহমান মতি অংশ নেন।

এছাড়া সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলারসহ সিটি করপোরেশন এবং ভারতীয় সহকারী হাইকমিশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশ নেন।  

পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শেষে উদ্যানেই থাকা চিড়িয়াখানার ভেতরে একটি গাছের চারা রোপণ করেন ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
এসএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।