ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে বাসচাপায় প্রাণ গেলো যুবকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০
রাজশাহীতে বাসচাপায় প্রাণ গেলো যুবকের দুর্ঘটনা

রাজশাহী: রাজশাহী মহানগরীর মতিহার থানার চৌদ্দপাই এলাকায় বাসের চাপায় অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মার্চ) রাত সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

এই ঘটনায় অটোরিকশায় থাকা আরও তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ জানান, রাতে মহানগরের চৌদ্দপাই ফায়ার সার্ভিস মোড় এলাকায় যাত্রীবাহী একটি অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয় যাত্রীবাহী একটি বাস৷ এই ঘটনায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং এর যাত্রীরা রাস্তায় ছিটকে পড়েন। এছাড়া একজন যাত্রীকে টেনে নিয়ে যায় ওই যাত্রীবাহী বাস। এতে তার চেহারা ও শরীরের বিভিন্ন অংশ বিকৃত হয়ে গেছে। ফলে এখন তার পরিচয় শনাক্ত করা সম্ভব হচ্ছে না।

এছাড়া অটোরিকশায় থাকা আহত তিন যাত্রীর অবস্থা গুরুতর হওয়ায় তাদের নাম পরিচয় পাওয়া যায়নি। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা বর্তমানে রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। এই ঘটনায় নিহত ও আহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান মতিহার থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময় : ০০৫২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০

এসএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।