ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

তানোরে বাসচাপায় প্রাণ গেলো মোটরসাইকেল চালকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০
তানোরে বাসচাপায় প্রাণ গেলো মোটরসাইকেল চালকের

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে রেজাউল ইসলাম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

রেজাউল ইসলাম উপজেলার সদর পৌর এলাকার সমাসপুর গ্রামের মোহাম্মদ দুখু মিয়ার ছেলে এবং ধান ব্যবসায়ী।

রোববার (১৫ মার্চ) দুপুরে উপজেলার তানোর-মুন্ডুমালা সড়কের বুড়াবুড়ি তলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বাংলানিউজকে বলেন, চাঁপাইনবাবগঞ্জের আমনুরা থেকে রাজশাহীর উদ্দেশে ওই যাত্রীবাহী বাসটি (চট্টগ্রাম-মেট্রো-জ-০৪-০১৭৮) ছেড়ে এসেছিল। দুপুর সাড়ে ১২টার দিকে বাসটি তানোর-মুন্ডুমালা সড়কের বুড়াবুড়ি তলা নামক স্থানে পৌঁছায়। এ সময় তানোর থেকে মুন্ডুমালাগামী মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক বাসের নিচে চাপা পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেছে। ঘটনার পর ঘাতক বাসটিকে জব্দ করা হয়। এছাড়া দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটিও উদ্ধার করে থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়।

এ ঘটনায় বাস রাজশাহী মহনগরীর বোয়ালিয়া থানার টিকাপাড়া এলাকার মোশাররফ হোসেনের ছেলে বাস চালক তালাশ হোসেনকে (৩৫) আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে রোববারই তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।