ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

মোহনপুরে ইউপি সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
মোহনপুরে ইউপি সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার ছবি: প্রতীকী

রাজশাহী: রাজশাহীর মোহনপুরে আব্দুল আজিজ (৫০) নামে এক ইউপি সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা ঋণের দায়ে তিনি আত্মহত্যা করেছেন।

বুধবার (১৮ মার্চ) সকালে বাড়ির পাশের একটি বাগানে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান এলাকাবাসী। পরে থানায় খবর দেওয়া হয়।

বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আব্দুল আজিজ রাজশাহীর মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য এবং জাতীয় পার্টির ইউনিয়ন পর্যায়ের নেতা।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, মৃত আব্দুল আজিজ জাহানাবাদ ইউনিয়নের মোশারফ হোসেনের ছেলে।  সকালে নিজ বাড়ির পাশের একটি আমবাগানে গাছের সঙ্গে তার মরদেহ ঝুলছিল। মরদেহটি দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ছিল। পরিবারের সদস্যরা জানিয়েছেন, তিনি ঋণের দায়ে দীর্ঘ দিন থেকে প্রচণ্ড মানসিক চাপের মধ্যে ছিলেন। তাই প্রাথমিকভাবে ধারণা করছি তিনি আত্মহত্যা করেছেন।

এরপরও মৃত্যুর কারণ নিশ্চিত হতে তার মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে। সেজন্য বাগান থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে এরই মধ্যে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় আপতত একটি অপমৃত্যুর মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
এসএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।