ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সড়কে দৃষ্টিনন্দন আইল্যান্ড, ফুল না ছেড়ার অনুরোধ লিটনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
সড়কে দৃষ্টিনন্দন আইল্যান্ড, ফুল না ছেড়ার অনুরোধ লিটনের

রাজশাহী: দৃষ্টিনন্দন হয়ে উঠেছে রাজশাহী মহানগরীর বিভিন্ন সড়ক। বাহারি রঙের ফুলে ভরে উঠেছে সড়কের আইল্যান্ডগুলো। তাই প্রাকৃতিক এ সৌন্দর্য্য ধরে রাখতে ফুল না ছেড়ার অনুরোধ জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে রাসিকের জনসংযোগ শাখার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের মধ্যে সবুজ, পরিষ্কার-পরিচ্ছন্নতা, ঝকঝকে-তকতকে শহর রাজশাহী।

রাজশাহী মহানগরীর সড়কগুলোর আইল্যান্ডে বাহারি রঙের ফুল এ শহরের সৌন্দর্য্য বাড়িয়েছে কয়েকগুণ।

সড়কের মাঝে আইল্যান্ডে ফুলের পসরা মুগ্ধ করে রাজশাহীতে আগত দেশি-বিদেশি যে কাউকেই। সৌন্দর্য্যরে কারণে রাজশাহীর খ্যাতি ও সুনাম রয়েছে দেশজুড়েই।
সড়কের আইল্যান্ডে বাহারি ফুল, ছবি: বাংলানিউজরাজশাহী সিটি করপোরেশনের নিবিড় পরিচর্যায় সড়কের আইল্যান্ড সবুজে আচ্ছাদিত হয়েছে, বাহারি ফুল ছড়িয়েছে অনন্য সৌন্দর্য্য। কিন্তু লক্ষ্য করা হচ্ছে, কিছু অসাধু ব্যক্তি বিশেষ করে ভোরে ও সন্ধ্যার আগ মুহূর্তে রাস্তায় মানুষের উপস্থিতি কম থাকায় সুযোগে কারণে ও অকারণে ফুল ছিড়ে ফেলছেন। এতে করে শহরের সৌন্দর্য্য নষ্ট হচ্ছে। তাই সড়কের আইল্যান্ডের ফুল না ছিড়তে সবাইকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন সিটি মেয়র লিটন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।