ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

ভোলায় হাসপাতালের মেঝে থেকে নবজাতক উদ্ধার, মেলেনি পরিচয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, আগস্ট ১, ২০২০
ভোলায় হাসপাতালের মেঝে থেকে নবজাতক উদ্ধার, মেলেনি পরিচয় ভোলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের নতুন ভবনের একটি কক্ষের মেঝে থেকে দুই দিন বয়সী এক নবজাতককে উদ্ধার করা হয়েছে।

ভোলা: ভোলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের নতুন ভবনের একটি কক্ষের মেঝে থেকে দুই দিন বয়সী এক নবজাতককে উদ্ধার করা হয়েছে।

উদ্ধার হওয়া শিশুটি বর্তমানে সদর হাসপাতালে স্ক্যানো ওয়ার্ডে চিকিৎসাধীন।

এদিকে ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও শিশুটির পরিচয় মেলেনি।  কে বা কারা তাকে হাসপাতালের মেঝেতে রেখে গেছেন তাও জানা যায়নি।  তবে চিকিৎসকরা বলছেন, শিশুটি এখন ঝুঁকিমুক্ত।

২৫ দিন আগেও হাসপাতাল রোড এলাকার টাউন স্কুল মাঠে অপর এক নবজাতক উদ্ধার হয়েছিল।

পুলিশ জানায়, শুক্রবার (৩১ জুলাই) দুপুরে হাসপাতালের নতুন ভবনের দ্বিতীয় তলায় এক কর্মচারীর সহায়তায় নবজাতক এক মেয়ে শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, ‘হাসপাতালের কম্পিউটার অপারেটর মো. রুবেল কান্নার আওয়াজ শুনতে পেয়ে দেখতে পান একটি শিশু মেঝেতে পড়ে রয়েছে। পরে তিনি পুলিশকে খবর দেন। তারপর আমি গিয়ে শিশুটিকে উদ্ধার করে তাৎক্ষণিক ওই হাসপাতালে ভর্তি করাই। ’

ভোলা সদর হাসপাতাল মেডিক্যাল অফিসার খালেদা ইসলাম মিতু জানান, শিশুটি বর্তমানে ভালো রয়েছে। পুরোপুরি সুস্থ হলেই তাকে প্রশাসনের কাছে তুলে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, আগস্ট ০১, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa