ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

ঈদ উপলক্ষে বরিশালে বেবি হোমের শিশুরা পেল বিশেষ খাবার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, আগস্ট ১, ২০২০
ঈদ উপলক্ষে বরিশালে বেবি হোমের শিশুরা পেল বিশেষ খাবার  ঈদে বেবি হোমের শিশুরা পেল বিশেষ খাবার 

বরিশাল: বরিশাল বিভাগীয় বেবি হোমে আশ্রিত অনাথ শিশুদের জন্য জেলা প্রশাসকের দেওয়া ঈদের বিশেষ খাবার পরিবেশন করেছে সমাজসেবা অধিদপ্তর।

জেলার আগৈলঝাড়া উপজেলার গৈলায় অবস্থিত বরিশাল বিভাগীয় বেবি হোমে (ছোটমনি নিবাস) দেশের বিভিন্ন স্থানে কুড়িয়ে পাওয়া আশ্রিত অনাথ শিশুদের জন্য ঈদের দিন শনিবার (১ আগস্ট) সকালে জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের ব্যক্তিগত উদ্যোগে দেওয়া দু’টি খাসি কোরবানি দেওয়া হয়।

উপজেলা সমাজসেবা অফিসার ও বেবি হোমের দায়িত্বপ্রাপ্ত উপ-তত্ত্বাবধায়ক সুশান্ত বালা বলেন, ঈদের সময় ছোটমনি নিবাসের শিশুদের পাশে দাঁড়িয়ে একজন অভিভাবক হিসেবে অনন্য মানবতার উদাহরণ রাখলেন জেলা প্রশাসক অজিয়র রহমান। বেবি হোমে আশ্রিত অনাথ শিশুদের সঙ্গে ঈদের দিন দুপুরে একত্রে খাবারও খেয়েছেন তিনি।

সুশান্ত আরও বলেন, ঈদুল আজহা উপলক্ষে জেলা প্রশাসক অজিয়র রহমান বেবি হোমে আশ্রিত শিশুদের জন্য দু’টি খাসি উপহার দিয়েছিলেন। ঈদের দিন বিশেষ খাবারের জন্য আগৈলঝাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতও আর্থিক অনুদান দেন। বিশেষ খাবার হিসেবে ওই শিশুদের খাসির মাংস, মুরগির মাংস, মাছ, পোলাও, সবজি, দই ও মিষ্টি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, আগস্ট ০১, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa