ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানের ২৯ সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রীর সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
বান্দরবানের ২৯ সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রীর সহায়তা সাংবাদিকদের হাতে তুলে দেওয়া হচ্ছে চেক

বান্দরবান: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া করোনাকালীন সহায়তা পেয়েছেন বান্দরবানের ২৫ জন সাংবাদিক।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজনে ও প্রেস ইউনিট বান্দরবানের সহযোগিতায় বৃহস্পতিবার (৬ আগস্ট) একটি আবাসিক হোটেলের সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের হাতে জনপ্রতি ১০ হাজার টাকার সহায়তার চেক তুলে দেওয়া হয়।

 

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।  

আরও উপস্থিত ছিলেন- বিএফইউজের যুগ্ম-মহাসচিব মহসিন কাজী, বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরওয়ার, বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সহ-সভাপতি এম এ হাকিম চৌধুরীসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

অনুষ্ঠানে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক বলে আজ দেশে করোনার এই মহামারিতেও সাংবাদিকসহ সবার পাশে তিনি আছেন। আওয়ামী লীগ চায় দেশের উন্নয়ন। আর দেশের উন্নয়নে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।