ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় বাসের ধাক্কায় ইজিবাইক চালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
খুলনায় বাসের ধাক্কায় ইজিবাইক চালকের মৃত্যু খুলনায় বাসের ধাক্কায় ইজিবাইক চালকের মৃত্যু

খুলনা: খুলনায় সড়ক দুর্ঘটনায় মফিজুর (৪৫) নামে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সোহেল শেখ (৩০) ও তহমিনা চায়না (২৭) নামের দুইজন আহত হয়েছেন।

আহতরা দুইজন সম্পর্কে স্বামী-স্ত্রী।

বৃহস্পতিবার (০৬ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় মহানগরীর খালিশপুর থানাধীন টুরিস্ট পুলিশ অফিসের সামনে শহীদ সাংবাদিক বেলাল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খালিশপুর থানাধীন টুরিস্ট পুলিশ অফিসের সামনে একটি ইজিবাইক যাত্রীসহ নতুন রাস্তার দিক থেকে বয়রা বাজারের দিকে যাচ্ছিল। তখন বয়রা বাজার থেকে রাজিব পরিবহনের বাস একটি মোটরসাইকেল বাঁচাতে গিয়ে ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক মারা যান। আহত দুই যাত্রীকে গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে সার্জারি ওয়ার্ডে ভর্তি করে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বাংলানিউজকে জানান, এ ঘটনায় অপ্রাপ্তবয়স্ক এক মোটরসাইকেল চালক ও এক আরোহীকে আটক রাখা হয়েছে। বাসের চালককে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
এমআরএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।