ঢাকা, রবিবার, ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

রাজশাহীতে যোগ দিলেন সেই এসপি মাসুদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
রাজশাহীতে যোগ দিলেন সেই এসপি মাসুদ এসপি এবিএম মাসুদ হোসেন, ছবি: বাংলানিউজ

রাজশাহী: কক্সবাজারের আলোচিত পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন রাজশাহীতে যোগদান করেছেন। বৃহস্পতিবার (০১ অক্টোবর) তিনি রাজশাহী জেলা পুলিশের এসপি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

কক্সবাজারে সেনাবাহিনীর সাবেক মেজর সিনহা মো. রাশেদ হত্যা নিয়ে আলোচিত হন এসপি মাসুদ। সম্প্রতি তাকে রাজশাহীতে বদলি করা হয়।

রাজশাহী জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এসপি মাসুদ হোসেন রাজশাহী এসে প্যারেড দলের সালামি অভিবাদন গ্রহণ করেন। পরে বিকেলে তিনি পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের সব ইউনিটের প্রধানের সঙ্গে পরিচিত হন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি সংক্রান্ত বিশেষ মতবিনিময় করেন। সভায় জেলার সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারাও (ওসি) উপস্থিত ছিলেন।

বিশেষ সভায় এসপি সবাইকে জনবান্ধব পুলিশিংয়ের মাধ্যমে জনগণের দোরগোড়ায় প্রত্যাশিত সেবা পৌঁছে দেওয়ার নির্দেশনা দেন। এছাড়া মাদক-সন্ত্রাস-জঙ্গীবাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

এসপি এবিএম মাসুদ হোসেন বলেন, থানা হবে সেবাদানের প্রাণকেন্দ্র। দেশপ্রেম, সততা ও পেশাদারিত্ব বজায় রেখে সবাইকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। পুলিশের কোনো সদস্যের মাদকের সঙ্গে সম্পৃক্ততা থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও সভায় হুঁশিয়ারি দেন নবাগত এসপি।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এসএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa