ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদনা সহকারী বিভাগের প্রধানের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, অক্টোবর ২, ২০২০
বাংলাদেশ প্রতিদিনের সম্পাদনা সহকারী বিভাগের প্রধানের মৃত্যু মো. আজহারুল ইসলাম

ঢাকা: দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদনা সহকারী বিভাগের প্রধান মো. আজহারুল ইসলাম (৬০) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজেউন)। বৃহস্পতিবার (১ অক্টোবর) দিবাগত রাত ১০টায় রাজধানীর মিটফোর্ড হাসপাতালে (স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আজহারুল ইসলাম দীর্ঘদিন ক্যানসার  আক্রান্ত ছিলেন।

গত সপ্তাহে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসকদের পরামর্শে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরবর্তীতে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে তাকে মিটফোর্ড হাসপাতালে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার রাতে না ফেরার দেশে চলে যান তিনি।

আজহারুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান ও বাংলাদেশ প্রতিদিন পরিবার তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে আরও শোক জানিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও মহাসচিব সাজ্জাদ আলম খান তপু।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে, সেখানেই তাকে দাফন করা হবে বলে জানায় পরিবার।

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২০
আরএআর/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa