ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ইউএনওকে লাঞ্ছিত করার অভিযোগ বেড়া পৌর মেয়রের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
ইউএনওকে লাঞ্ছিত করার অভিযোগ বেড়া পৌর মেয়রের বিরুদ্ধে

পাবনা: পাবনার বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে বেড়া পৌরসভা মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে।

সোমবার (১২ অক্টোবর) উপজেলা প্রশাসন কার্যালয়ে আইনশৃঙ্খলা সভায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ইউএনও আসিফ আনাম সিদ্দিক।

এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের লিখিতভাবে জানানো হয়েছে।

তিনি বলেন, সকালে ওই সভায় বেড়া উপজেলার নগরবাড়ী এবং কাজিরহাট ঘাট নিয়ে পৌরসভা মেয়র আব্দুল বাতেন এমন কিছু প্রস্তাব দেন যা আইনগতভাবে গ্রহণযোগ্য নয়। আমি এ বিষয়ে কথা বলতে গেলে মেয়র আমার ওপর চড়াও হন এবং মারতে উদ্যত হন। এ সময় সভায় উপস্থিত অন্য কর্মকর্তারা তাকে নিবৃত্ত করার চেষ্টা করেন।

পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ জানান, বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন উপজেলার কাজিরহাট ও নগরবাড়ী ঘাট ইজারা সংক্রান্ত একটি লিখিত রেজুলেশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকীকে অনুমোদনের জন্যে চাপ দেন। বিষয়টি নীতিমালা বহির্ভূত হওয়ায় ইউএনও তা অনুমোদনে অস্বীকৃতি জানালে মেয়র বাতেন তার সাথে অসৌজন্যমূলক আচরণ করেছেন বলে জানতে পেরেছি। আমরা এ ব্যাপারে সরকারের ঊর্ধ্বতন মহলে জানিয়েছি। জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এ বিষয়ে মেয়র আব্দুল বাতেন বলেন, এ অভিযোগ মিথ্যা। আমার প্রস্তাবনা গ্রাহ্য না হওয়ায় নিজে মিটিং থেকে বেরিয়ে এসেছি। তবে কাউকে লাঞ্ছিত করিনি।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।