ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে দু'জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
রাজধানীতে ট্রেনে কাটা পড়ে দু'জনের মৃত্যু .

ঢাকা: রাজধানীর মহাখালী ও আজমপুরে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। এরা হলেন- মিল্টন কুমার (৩৫) ও অজ্ঞাত পরিচয় (৫০) এক ব্যক্তি।

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে দুর্ঘটনা দু’টি ঘটে। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, সন্ধ্যা ৬টার দিকে মহাখালী রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়েন ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালের স্টাফ মিল্টন কুমার। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী নাসির উদ্দিন জানান, মিল্টনের গ্রামের বাড়ি খুলনার বাগেরহাটের মোড়লগঞ্জে। বর্তমানে তিনি যাত্রাবাড়ী এলাকায় স্ত্রী ও এক সন্তানকে নিয়ে থাকতেন।

এদিকে রেলওয়ের বিমানবন্দর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মহিউদ্দিন জানান, সন্ধ্যা ৬টার দিকে আজমপুর মেম্বার বাড়ি রেলগেটে ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের নিচে কাটা পড়েন অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার পরনে লুঙ্গি ও ছাই রংয়ের শার্ট ছিল।

বাংলাদেশ সময়: ০৪০২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।