ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুলাদীতে ছোট ভাইয়ের রডের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
মুলাদীতে ছোট ভাইয়ের রডের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

বরিশাল: বরিশালের মুলাদী উপজেলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের রডের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  

নিহত ব্যক্তির নাম তোফেল মহলদার (৬০)।

সুরতহাল শেষে মঙ্গলবার (২০ অক্টোবর) দিনগত রাতে উপজেলার কাজিরচর ইউনিয়নের কোলানিয়া গ্রাম থেকে পুলিশ ওই  ব্যক্তির মরদেহটি উদ্ধার করে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বুধবার (২১ অক্টোবর) ওই হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, তোফেলের দুই মেয়ে রয়েছে, তবে তারা ঘটনার সময় দূরবর্তী স্থানে অবস্থান করছিলো। আর তার স্ত্রীও অনেক আগেই মারা গেছেন। তোফেলের ছেলে সন্তান না থাকায় ছোট ভাই মালেক মহলদার তার কাছে জমি দাবি করে আসছিলেন দীর্ঘদিন। দাবিকৃত জমি না দেওয়া নিয়ে মঙ্গলবার সকালে তোফেলের ও মালেকের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ছোট ভাই মালেক বড় ভাই তোফেলকে রড দিয়ে পিটিয়ে জখম করে। এতে তোফেল আহত হলে তাকে স্থানীয়ভাবে চিকিৎসাও দেওয়া হয়। পরে সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

মুলাদী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আইউব বাংলানিউজকে জানান, জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মালেক তার বড় ভাই তোফেলকে পিটিয়ে মেরে ফেলেছেন বলে জানিয়েছেন স্থানীয় চৌকিদার শহিদুল ইসলাম।
 
মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়েজ উদ্দিন জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া মৃত্যুর সঠিক কারণ নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।  

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।