ঢাকা, রবিবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

জাতীয়

তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

যশোর: বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) ঝিকরগাছা বি এম হাইস্কুল বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদ এই অনুষ্ঠানের আয়োজনে করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যশোরের চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য ডা. মো. নাসির উদ্দিন। এসময় তিনি বলেন, তৃতীয় শ্রেণির কর্মচারীরা প্রতিটা প্রতিষ্ঠানের প্রাণ এবং তাদের দাবি যৌক্তিক। তৃতীয় শ্রেণির কর্মচারী ছাড়া কোন প্রতিষ্ঠান পরিচালনা করা সম্ভব না। শিক্ষার প্রসার ঘটাতে তৃণমূলে আপনারাই কাজ করেন।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামীম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান। সম্মেলনে জেলার ২ শতাধিক শিক্ষক-কর্মচারী উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে জাহিদুল ইসলাম জাহিদকে সভাপতি, বুলবুল আহমেদকে সাধারণ সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
ইউজি/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa