ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

শরীয়তপুরে সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতা নিহত, আহত ২ শিশু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
শরীয়তপুরে সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতা নিহত, আহত ২ শিশু 

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলায় বেলুন ফোলানোর সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয় বেলুন বিক্রেতা সাঈদ বেপারীর (৩৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় জাহিদ (১০) ও সিয়াম (৫) নামে দুই শিশু গুরুতর আহত হয়েছে।

 

শুক্রবার (৩০ অক্টোবর) বিকেল ৫টার দিকে সদর উপজেলার ডোমসার স্কুল অ্যান্ড কলেজ মাঠ সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

বেলুন বিক্রেতা সাঈদ বেপারী সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের দড়িহাওলা গ্রামের মৃত ইউনুছ বেপারীর ছেলে। শিশু জাহিদ নিহত সাঈদ বেপারীর ছেলে ও সিয়াম সদর উপজেলার ডোমসার গ্রামের দেলোয়ার মাদবরের ছেলে।  

নিহত সাঈদ বেপারীর শ্বশুর জুলহাস বেপারী জানান, সাঈদ বেলুন বিক্রি করতেন। বিকেলে ডোমসার স্কুল মাঠে ফুটবল টুর্নামেন্ট খেলা ছিল। সেখানে ছেলে জাহিদকে নিয়ে তিনি বেলুন ও বিভিন্ন প্রকার খেলনা বিক্রি করতে যান। বেলুন ফোলানোর সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মাথা ও শরীর ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সাঈদ। এ সময় গুরুতর আহত হন জাহিদ ও সিয়াম। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। সিয়ামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাঈদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

এদিকে, এ দুর্ঘটনার খবর পেয়ে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ও জেলা প্রশাসক হাসপাতালে গিয়ে আহতদের খোঁজখবর নেন। এ সময় আহতদের চিকিৎসার জন্য কিছু আর্থিক সহযোগিতাও করেন সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।  

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীকালে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa