ঢাকা, শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

জাতীয়

নতুন বাজার বস্তির আগুনে দগ্ধ ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
নতুন বাজার বস্তির আগুনে দগ্ধ ২

ঢাকা: রাজধানীর মিরপুরের কল্যাণপুর নতুন বাজার বস্তির আগুনে দু’জন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে দগ্ধ দু’জনকে ভর্তি করা হয়। দগ্ধ দু’জন হলেন- আক্তার হোসেন (১৯) ও আনোয়ার হোসেন (২১)।  

ঢাকা মেডিক্যাল পুলিশ বক্সের পরিদর্শক বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, চিকিংসকরা জানিয়েছেন দগ্ধ দু’জনের শরীরের ৫০ শতাংশের বেশি পুড়ে গেছে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে সুমন নামে এক ব্যক্তি জানান, দগ্ধ আক্তারের বাড়ি পাবনা বেড়া উপজেলার মোহনগঞ্জ উপজেলায়। তিনি নতুন বাজার বস্তি এলাকায় নান্নু মিয়ার ভাঙারি দোকানে কাজ করেন।  

মিরপুরের ডেল্টা মেডিক্যালের অ্যাম্বুলেন্স চালক ওয়ালিউল্লাহ জানান, রাতে একটি রিকশাযোগে দগ্ধ দু’জনকে ডেল্টা হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে থেকে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যান।  

এর আগে রাত ১০টার দিকে এ আগুন লাগে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবুল বাশার ঘটনাস্থল থেকে জানান, ১৩ ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এখানে ছোট ছোট অনেকগুলো ভাঙারি দোকানসহ বেশ কয়েকটি দোকান আছে। দোকানের পিছনে বসতবাড়িও আছে।  

আনুমানিক ২০টির মতো দোকান পুড়ে গেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে আগুনের সূত্রপাত জানা যায়নি।

**১৩ ইউনিটের চেষ্টায় নতুন বাজার বস্তির আগুন নিয়ন্ত্রণে
বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
এজেডএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa