ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জনগণ স্বেচ্ছামূলক কাজে অংশ নিলে কমিউনিটি পুলিশিং স্বার্থক হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
জনগণ স্বেচ্ছামূলক কাজে অংশ নিলে কমিউনিটি পুলিশিং স্বার্থক হবে মঞ্চে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: নগরীর আইন-শৃংখলা রক্ষায় ও সামাজিক সমস্যা সমাধানে জনগণের স্বেচ্ছামূলক অংশগ্রহণ নিশ্চিত করা গেলে কমিউনিটি পুলিশিং স্বার্থক হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

নিরাপদ নগরী গড়ার প্রত্যয়ে শনিবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বরিশালের অশ্বিনী কুমার হল প্রাঙ্গণে পায়রা ও বেলুন উড়িয়ে ‘কমিউনিটি পুলিশিং ডে’র উদ্বোধন করা হয়।

এ অনুষ্ঠানে বক্তব্যকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এ আশাবাদ ব্যক্ত করেন।

এতে বক্তারা বলেন, জনসাধারণ স্বেচ্ছায় কমিউনিটি পুলিশিংয়ে অংশ নিলে অপরাধ কমবে। সমাজে অস্থিরতা ও অশান্তি বর্তমানের চেয়ে কম হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ভিসি ড. মো. ছাদেকুল আরেফিন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও নগরীর গণ্যমান্য ব্যক্তি ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।