ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
রাজধানীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর কদমতলী মোহাম্মদবাগ এলাকার একটি বাসায় হাসিবুল হোসেন মুন্না (১৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (৩১ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে।

অচেতন অবস্থা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৭টায় মৃত ঘোষণা করেন।

মুন্নার বাবা আনোয়ার হোসেন জানান, মুন্না আগে একটি কোম্পানিতে চাকরী করলেও বর্তমানে কিছুই করতো না। ২ভাই ১বোনের মধ্যে সবার ছোট ছিল মুন্না। তাকে ইতালি পাঠাবার চিন্তাভাবনা চলছিল। কয়েকদিন ধরে সে মোটরসাইকেলে কিনে দেওয়ার বায়না ধরে। মোটরসাইকেল কিনে দিতে রাজিও হয়। তবে সে কয়েকদিনের মধ্যেই কিনে দিতে দাবি করে। এনিয়েই গতরাতে সে মন খারাপ করে। এরপর সারাদিন বাসায়ই ছিল। আজ সন্ধ্যায় টিনসেড নিজ বাসায় তার রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয় সে। অনেক সময় পরেও দরজা না খোলায় পরিবারের সন্দেহ হয়। পরে দরজা ভেঙে রুমের ভিতরে ঢুকে ফ্যানের হুকের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায় তাকে। পরে হাসপাতালে নিয়ে যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মোঃ বাচ্চু মিয়া মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
এজেডএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।