ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কটিয়াদীতে ৩ জনকে হত্যা, প্রধান আসামির স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
কটিয়াদীতে ৩ জনকে হত্যা, প্রধান আসামির স্বীকারোক্তি প্রধান আসামি দীন ইসলাম

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় ৩ জনকে হত্যা করার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান আসামি দীন ইসলাম।

শনিবার (৩১ অক্টোবর) বিকেলে কিশোরগঞ্জের ৫ নম্বর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবদুন নূর আসামি দীন ইসলামের স্বীকারোক্তিমূলক জবানবন্দি লিপিবদ্ধ করেন।

জবানবন্দিতে আসামি দীন ইসলাম জমি নিয়ে পারিবারিক বিরোধের জেরে পূর্বপরিকল্পিতভাবে শাবল দিয়ে তার বড় ভাই আসাদ, ভাবি পারভীন আক্তার ও ভাতিজা লিয়নকে হত্যা করে মরদেহ গুমের কথা স্বীকার করে ঘটনার বর্ণনা দিয়েছেন বলে সূত্র জানায়।   

মামলার তদন্ত কর্মকর্তা কটিয়াদী মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, পুলিশি নিরাপত্তায় আসামি দীন ইসলামসহ মামলার অপর তিন অভিযুক্ত আসামি তার মা কেওয়া খাতুন, বোন নাজমা আক্তার ও ভাগনে আল-আমিনকে আদালতে হাজির করা হয়। পরে আদালতে তাদের ১০দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কটিয়াদী মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মো. শফিকুল ইসলাম। রোববার (০১ নভেম্বর) আদালতে তাদের রিমান্ড আবেদন শুনানি হওয়ার কথা রয়েছে।  


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জামষাইট গ্রামে নিজ বাড়ির আঙিনা থেকে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দিনগত রাতে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন-উপজেলার বনগ্রাম ইউনিয়নের মৃত মীর হোসেনের ছেলে আসাদ মিয়া, তার স্ত্রী পারভিন আক্তার ও তাদের শিশু সন্তান লিয়ন। এ ঘটনায় শুক্রবার (৩০ অক্টোবর) দিনগত রাতে নিহত আসাদের বড় ছেলে তোফাজ্জল বাদী হয়ে কটিয়াদী মডেল থানায় নিহতের ছোট ভাই দীন ইসলাম, মা কেওয়া খাতুন, বোন নাজমা আক্তার ও ভাগনে আল-আমিনসহ ৯ জনকে চিহ্নিত এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ০৭১৪ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০ 
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।