ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
রাজশাহীতে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী: বর্ণাঢ্য আয়োজনে বিভাগীয় শহর রাজশাহীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হচ্ছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (১১ নভেম্বর) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মহানগর যুবলীগের উদ্যোগে কুমারপাড়া দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে সকাল সাড়ে ১০টার দিকে কুমারপাড়ায় থাকা স্বাধীনতা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধুসহ শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এছাড়া যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে ফুলের মালা দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এসময় কর্মসূচিতে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু, সহ-সভাপতি আশরাফুল আলম, আবু সালেহ খান, যুগ্ম-সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, সহ-সম্পাদক শরিফুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দুরুল হুদা ও প্রকাশনা সম্পাদক আরকান বাপ্পি প্রমুখ।

এদিকে, দিনটি উপলক্ষে বিকেলে রয়েছে শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠান। এছাড়া দলীয় ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড দিয়ে মহাগরের বিভিন্ন এলাকা সাজানো হয়েছে। জেলা, থানা ও ওয়ার্ড পর্যায়ে আলাদা কর্মসূচি পালন করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।