ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

পররাষ্ট্রমন্ত্রী রাজশাহী যাচ্ছেন শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
পররাষ্ট্রমন্ত্রী রাজশাহী যাচ্ছেন শনিবার

রাজশাহী: দুইদিনের সরকারি সফরে শনিবার (১৪ নভেম্বর) রাজশাহী যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় সরকারি এক তথ্য বিবরণীতে তার সফরের বিষয়টি জানানো হয়।

সফরসূচি মতে, আগামী শনিবার তিনি রাজশাহী যাবেন। এর আগে মন্ত্রী শুক্রবার (১৩ নভেম্বর) দুপুরে পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র স্থাপন প্রকল্প পরিদর্শন করবেন।

তথ্য বিবরণীতে জানানো হয়, শনিবার সকাল ১০টায় মন্ত্রী নাটোরে উত্তরা গণভবনসহ অন্যান্য ঐতিহাসিক স্থাপনাগুলো পরিদর্শন করবেন। পরে তিনি রাজশাহীতে শহীদ ড. শামসুজ্জোহার সমাধিতে পুস্পস্তবক অর্পণ করবেন। এরপর তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থাপনা পরিদর্শন করবেন। বিকেল সাড়ে তিনটায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি আয়োজিত মতবিনিময় সভায় যোগদান দেবেন মন্ত্রী।

এরপর তিনি কাজলা হেরিটেজ আর্কাইভস পরিদর্শন করবেন। রোববার (১৫ নভেম্বর) সকাল ৯টায় মন্ত্রী রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জে জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করবেন।

এরপর তিনি বরেন্দ্র গবেষণা জাদুঘর পরিদর্শন করবেন। বেলা ১১টায় মন্ত্রী রাজশাহী কলেজ পরিদর্শন করবেন এবং শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এ দিনই বিকেলে পররাষ্ট্র মন্ত্রী ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ছাড়বেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।