ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

দোকানের ভেতর মিললো যুবকের ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
দোকানের ভেতর মিললো যুবকের ঝুলন্ত মরদেহ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার হাটপাড়া এলাকার নিজ দোকান থেকে ইয়াকুব আলী (২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ নভেম্বর) দুপুরে ওই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত ইয়াকুব আলী পৌর এলাকার শ্রীমন্তপুর গ্রামের মৃত রমজান আলীর ছেলে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, শুক্রবার ভোরে বাজারের নৈচ প্রহরীরা দেখতে পান একটি দোকানের শাটার অর্ধেক খোলা। এ সময় তারা শাটার তুলে দেখেন দোকানের ভেতরে গলায় গামছা ও বিদ্যুতের তার পেঁচানো অবস্থায় ইয়াকুব আলীর মরদেহ ঝুলছে। পরে তারা গোদাগাড়ী থানায় খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ নিচে নামিয়ে তার সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। দুপুরে ময়নাতদন্তের জন্য ওই যুবকের মরদেহ রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি বলেন, নিহত ইয়াকুব এলাকায় ভালো ছেলে হিসেবে পরিচিত। সবার সঙ্গে মিলেমিশে থাকতেন। কী কারণে কারা তাকে হত্যা করেছে তা পরিবারের লোকজন তা বলতে পারছেন না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানায় মামলা দায়ের করা হবে বলে জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।