ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুকির হাতে অর্থ সহায়তা তুলে দিলেন কামাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
খুকির হাতে অর্থ সহায়তা তুলে দিলেন কামাল

রাজশাহী: সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া রাজশাহীর নারী পত্রিকা বিক্রেতা দিল আফরোজা খুকি পেলেন নগদ অর্থ সহায়তা।  

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে শহরের শিরোইল মোল্লামিল এলাকায় থাকা তার বাড়িতে উপস্থিত হয়ে খুকির হাতে নগদ দশ হাজার টাকা তুলে দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

ঢাকা থেকে একটি দলীয় অনুষ্ঠানে যোগ দিতে রাজশাহী যাওয়া আওয়ামী লীগের এই নেতা খুকির সঙ্গে দেখা করেন। এসময় আওয়ামী লীগ নেতা এসএম কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রীর দৃষ্টি কোনোদিক থেকে এড়ায় না। রাজশাহীর এই অসহায় মানুষটির পাশে দাঁড়াতে এরই মধ্যে প্রধানমন্ত্রী জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। তার সুচিকিৎসার জন্য যা যা ব্যবস্থা প্রয়োজন তার নির্দেশ দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে। পাশাপাশি দলীয় নেতাকর্মীরাও খুকির পাশে দাঁড়িয়েছেন।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, নগর আওয়ামী লীগ নেতা জিয়া আজাদ হিমেল, সিদ্দিক আলম, ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোজাম্মেল হক বাবলু, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, নগর যুবলীগের সভাপতি রমজান আলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকারসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

রাজশাহীতে একমাত্র নারী সংবাদপত্র বিক্রেতা দিল আফরোজ খুকির একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়। এতে আলোচনার উঠে আসেন খুকি। তার সংগ্রামী জীবন ও ইচ্ছের কথাগুলো মানুষের হৃদয় স্পর্শ করে। খুকির ভবিষ্যৎ দিনগুলো যেন সুন্দর হয় তাই তার দায়িত্ব নেওয়ার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী। এছাড়া তার পাশে দাঁড়িয়েছে- বিভিন্ন সংগঠন ও ব্যক্তি।

আরও পড়ুন>>>প্রধানমন্ত্রীর নির্দেশে খুকির পাশে রাজশাহী জেলা প্রশাসন

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।